শুরু হয় স্নায়ু যুদ্ধ।

 - PRESIDENT ABDUL HAMID BANGLADESH.

মাননীয় প্রেসিডেন্ট আব্দুল হামিদ স‍্যার।

প্রেসিডেন্ট অব বাংলাদেশ।

স‍্যার, 

        আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।

প্রথমে আল্লাহর প্রশংসা করছি এবং মুহাম্মদ রাসূলুল্লাহ (সঃ) র উপর দরুদ ও সালাম পড়ছি।

স‍্যার, আমি বাংলাদেশের নাগরিক হয়ে গর্বিত এবং  সন্মানিত ও আনন্দবোধ করছি। আপনাদের মত সন্মানিত নেতৃবৃন্দে কে পেয়ে আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।


স‍্যার,  আমি ইমাম আল মাহদী (আঃ) শায়েখ মোহাম্মদ রিজাউল কারিম। পুরো পৃথিবীতে যুদ্ধ করে চলি। যাকে বলে স্নায়ু যুদ্ধ। ব‍্যপারটা ছিল তৃতীয় বিশ্ব যুদ্ধ করতে হবে। যুদ্ধ লেগে গিয়েছিল, যুদ্ধ করেছি ইজরায়েল - ফিলিস্তিন যুদ্ধ। 15 দিন যুদ্ধ হয়। অবশেষে আল্লাহর নির্দেশে যুদ্ধ বন্ধ করি। শুরু হয় স্নায়ু যুদ্ধ। এ যুদ্ধে আমাদের এসিভম‍্যান্ট বিশ্ব শান্তি প্রতিষ্ঠা করা। মানষিক প্রশান্তি, পরিবেশ ও পরিস্থিতির প্রশান্তি প্রতিষ্ঠা করা। 

আল কোরআন বাংলাদেশ ও বিশ্বের সংবিধান প্রতিষ্ঠা করা। 

আমরা সফল হতে চলেছি। বিশ্ব এখন আল কোরআন কে চাই সংবিধান হিসাবে। যেমন -সৌদি আরব,  আফগানিস্তান ও তুরস্ক আমরা চাই বিশেষ করে আমি  গত 20 বছর স্নায়ু যুদ্ধ করেছি, আল কোরআন  বিশ্বের সংবিধান হিসাবে পাওয়ার জন‍্য। 

আজ আমরা যোগ্য ও দক্ষ হয়েছি এবং অভিজ্ঞ হয়েছি বিশ্ব পরিচালনার জন‍্য। আর তা হচ্ছে আল্লাহর বানী আল কোরআন সংবিধান দিয়ে। 


স‍্যার, বিশ বছরের যুদ্ধে আমি হারিয়েছি আনেক কিছু, কিন্তু হারায়নি ইসলাম ও আল কোরআন। সাথে পেয়েছি আল্লাহকে এবং আল্লাহর  রাসূলকে।

আমি বেশির ভাগ সময় আল্লাহর সাথে ট্রেনিং এ থাকি।

এ এক মহা আনন্দ ও মহা উৎসব। আমার আবেদন আল্লাহর কাছে বাংলাদেশ পৃথিবীর এক নাম্বার শান্তির দেশ হওয়া চাই। এবং আমরা পৃথিবীর শান্তির জন‍্য কাজ করতে চাই। এ আমার প্রত‍্যয়।  আমাদের সাথে রয়েছে রাজকীয় সৌদি আরব। জাতিসংঘ। 

 

স‍্যার, আমার এলাকায় অনেক দরিদ্র ও অভাবগ্রস্থ লোক রয়েছে, যাদের সাহায্যের প্রয়োজন। 6 জন পরিবারের সদস‍্যের জন‍্য মাসে উপার্জন 6000 /- ছয় হাজার টাকা। স‍্যার যেখানে প্রয়োজন 20000/- বিশ হাজার টাকা। 


স‍্যার আপনার শারীরিক কল‍্যান ও সুস্বাস্থ্য কামনা করে আজকের মত বিরতি নিলাম।


HAZARAT IMAM MAHDI (A).

IMHS HPM MD. REZAUL KARIM MP.

SANDWIP. CTG-3. 

MOBILE NO : 01821377065.

bnmltech@gmail.com

whats app: 01751732718







Comments

Popular posts from this blog

CABINET OF HAZARAT IMAM MAHDI (A)ORG

GEDGET PUBLISHED - ALL CABINET OF IMHS ORG