করোনা ভাইরাস ও বিশ্বঃ

 

করোনা ভাইরাস ও বিশ্বঃ
প্রথমত যারা করোনা ভাইরাস আক্রান্ত তাদের উদ্দ‍েশ‍্যে বলি,  আল্লাহ মানুষের সকল অবস্থা নির্ধারিত করে দিয়েছেন। আর এ করোনা ভাইরাস আল্লাহর পক্ষ হতে একটা বিপদ। যা আল্লাহর পক্ষ হতে আবর্তিত।

এই মহামারি হতে বাচার উপায় কি?
প্রথমত আপনি কালোজিরা খাবেন, সাথে খাটি মধু খাবেন। এটা ওর‍াল মেডিসিন।

সাথে সাথে আল্লাহ কে বলুন, হে আল্লাহ আমি ক্ষমা চাই, আমার ভূলের জন‍্য। আমাকে ক্ষমা করুন এবং আমাকে সুস্থ‍্য করেদিন। একমাত্র আপনি আমাকে সুস্থ‍্য করতে পারেন। ইনশাআল্লাহ আপনি সুস্থ‍্য হয়ে যাবেন।

আল্লাহ মানবজাতিকে পৃথিবীতে চলার নিয়ম পদ্ধতি দিয়েছেন, জীবন যাপন করার জন‍্য।  আর তা হচ্ছে আল কোরআনিক নিয়ম পদ্ধতি। যাহা মোহাম্মদ রাসূলুল্লাহ (সঃ) এর মাধ‍্যমে দিয়েছেন। যাহা সহি ইসলামীক নিয়ম পদ্ধতি।

ধরে নিন দশতলা বিল্ডিং তৈরী করার জন‍্য ইঞ্জিনিয়ার যে পরিমাণ ম‍েট‍‍্যারিয়াল দিতে বললেন এবং ফাউন্ডেশন যেভাবে তৈরী করতে বললেন, মিস্ত্রী তা না করে তার মন গড়া এলোমেলো নিয়মে বানালো। যা ছিলো নিয়ম বহির্ভূত, মন গড়া।

এবার আপনি বলেন, এ বিল্ডিং টি কি 100 বছর টিকসই হবে?  নিশ্চয়ই আপনার উত্তর হবে না।
কারণ মনগড়া দিয়ে কিছুই টিকসই হয় না। যার কারণে আমাদের পরিবার, সমাজ, রাষ্ট্র তথা বিশ্ব ব‍্যবস্থা চলছে মনগড়া এলোমেলো পদ্ধতিতে, আর যার ফলাফল অশান্তি ও মহামারি COVID19. 

ইসলামে নিষেধ  করা হয়েছে ধূমপান করতে। মানুষ ধূমপান করে রোগ ব‍্যধি হয় ও অকাল মৃত‍্যুবরণ করে।

তাই আসুন, আমরা আল্লাহর ( আমাদের সৃষ্টিকর্তার) দেওয়া পদ্ধতিতে জীবন যাপনে অভ‍্যস্ত হই।

আমি ইমামুল মাহদী (আঃ)
এই পদ্ধতির নাম দিয়েছি আল কোরআনিক ভি ভি আইপি জীবন পদ্ধতি।

ইমাম মেহেদী হাছান (আঃ) আন্তর্জাতিক প্রতিষ্ঠান, আপনাকে শিখাবে ধনী, সচেতন, সম্পদশালী ও মানুষিক প্রশান্তিময় জীবন লাভ করতে। প্রশান্তিময় পৃথিবী গড়তে।

এই প্রতিষ্ঠানকে যারা সহযোগিতা করতেছেনঃ
বাংলাদেশ, সৌদি আরব, তুরস্ক।

সহযোগী প্রতিষ্ঠানঃ
জাতিসংঘ, ওআইসি। হেরেমশরীফ টীম। কাবা শরীফের সন্মানিত ইমামগণ।

শুভকামনায় ও শুভেচ্ছান্তে



IMHS HPM MD. REZAUL KARIM (A). Gov.bd


Comments

Popular posts from this blog

CABINET OF HAZARAT IMAM MAHDI (A)ORG

GEDGET PUBLISHED - ALL CABINET OF IMHS ORG